Bitcoin, Dogecoin, Ethereum এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সি গুলির দামে ব্যাপক হ্রাস. আপনার কী এখনই বিনিয়োগ করা উচিত?

বিটকয়েন, ইথেরিয়াম এবং ডেজকয়েনের মতো জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সিগুলির দামগুলি গত 24 ঘন্টাগুলিতে ব্যাপকভাবে হ্রাস পেয়েছে। গত মে 19, 2021 তারিখে সন্ধ্যা সাড়ে 30 টার দিকে বিটকয়েন মাত্র ২৮.৫ লক্ষ টাকা এবং ইথেরিয়াম ১.৮ লক্ষ টাকার লেনদেন করেছিল। ডোজকয়েনের দাম কমেছে ২১ টাকায় এবং শিবা ইনু মুদ্রা, যা সম্প্রতি প্রকাশিত হয়েছিল, তার মূল্য 48 শতাংশ কমে 0.000710 টাকাতে নেমেছে. প্রায় সমস্ত ক্রিপ্টো কয়েনের দাম কমেছে . এই জনপ্রিয় মুদ্রাগুলির দামের কমে যাওয়া নাটকীয় বলে মনে হতে পারে তবে ক্রিপ্টো কাররেন্সির ক্ষেত্রে এমন হওয়া অবাক করার মতো কিছু নয়.

ZebPay-এর Co-CEO অবিনাশ শেখরের মতে, বিটকয়েনের দাম এর সর্বকালের বেশি মূল্য থেকে নাটকীয় ভাবে প্রায় 40 শতাংশ নেমে যাওয়া ক্রিপ্টোকারেন্সির অস্থির বাজারে স্বাভাবিক ঘটনা.শেখর বলেছিলেন যে এইরকম সাধারণত স্বল্প-মেয়াদী ট্রেডারদের মুনাফা নেওয়ার কারণে হয়। তিনি বলেছিলেন যে দীর্ঘমেয়াদী বিনিয়োগকারীদের জন্য ইটা ক্রিপ্টো কেনার সুযোগ হিসাবে কাজ করতে পারে.

আপনার কী এখনই বিনিয়োগ করা উচিত?

ক্রিপ্টোকারেন্সির ভবিষ্যতটি অনির্দিষ্ট এবং বর্তমান অস্থির। এটি একটি খুব উচ্চ-ঝুঁকিপূর্ণ এসেট । তাই বিশেষজ্ঞরা পরামর্শ দিয়েছেন যে ক্রিপ্টোকারেন্সিতে গুরুত্বপূর্ণ সঞ্চয় বা জরুরী তহবিলের টাকা ইনভেস্ট করে ঝুঁকি নেওয়া উচিত নয়.

সুমিত গুপ্ত ফাউন্ডার ও সিইও- CoinDCX -এর মতে, ক্রিপ্টোকারেন্সিতেও বিনিয়োগ আর্থিক পরিস্থিতি এবং লক্ষ্য দ্বারা স্থির করা উচিত।যারা তাদের পোর্টফোলিওর ভ্যালু বাড়াতে চান তাদের জন্য গুপ্ত বিশ্বাস করেন যে ব্লকচেইন প্রযুক্তির সম্ভাব্য পুরষ্কার এবং ক্রিপ্টোকারেন্সির দামের উপর ইতিবাচক ফল পেতে দীর্ঘমেয়াদী ইনভেস্টমেন্ট করা উচিত.

Leave a Comment